গোলাপগঞ্জের প্রাচীনতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ফুলবাড়ী আজিরিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার শিক্ষক‌দের সংবর্ধনা প্রদান করা হ‌য়ে‌ছে। বুধবার (১৯ এ‌প্রিল) দুপু‌রে মাদরাসা মিলণায়ত‌নে উপাধ্যক্ষ পদে যোগদানকারী মাওলানা মুহাম্মদ জাকির হুসাইন, ইংরেজি প্রভাষক পদে সাব্বির আহমদ সাবু, সিনিয়র সহকারী শিক্ষক (কৃষিশিক্ষা) প‌দে জাহেদ আহমদ ও সহকারী মৌলভী মাওলানা ফয়ছল আহমদের বিদায় উপলক্ষে শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইব্রাহীম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছি‌লেন গোলাপগঞ্জ উপজেলা প‌রিষদ চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম। বিশেষ অতিথি ছি‌লেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল। শিক্ষার্থী আব্দুল্লাহ মাসরুর ও হাফিজ এমাদ উদ্দিনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সিনিয়র আরবি প্রভাষক মাওলানা ইউসুফ আলী, প্রভাষক মাওলানা এহসানুল হক, সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান, সহকারী মৌলভী মাওলানা ইসমাইল আলী, ইবতেদায়ী প্রধান মাওলানা জিয়াউর রহমান, গভর্নিং বডির সদস্য আব্দুল্লাহ আল মামুন।
শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ফাজিল ২য় বর্ষের ছাত্র আলী আহমদ, ফাজিল ১ম বর্ষের ছাত্র রুম্মান আহমদ।
অনুষ্ঠা‌নে অন্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন গভর্নিং বডির সদস্য ফখরুল ইসলাম চৌধুরী, আরকান আলী সহ মাদ্রাসার শিক্ষক মণ্ডলী, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে নবাগত শিক্ষক মণ্ডলী ও বিধায়ী শিক্ষককে শিক্ষার্থীদের পক্ষ থেকে ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।