সাইফুল আলম নীরবকে সভাপতি ও সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে জাতীয়বাদী যুবদলের ৫ সদস্য বিশিষ্ট আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে ঢাকা মহানগর যুবদল উত্তর ও দক্ষিণের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
সোমবার ( ১৬ জানুয়ারি) রাত ১২টা ২০ মিনিটে গণমাধ্যমে পাঠানো বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বার্তায় এ কমিটি ঘোষণা করা হয়।

বার্তায় বলা হয়, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশক্রমে আগামী তিন বছরের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল-এর ৫(পাঁচ) সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি অনুমোদন করা হলো। এই ৫(পাঁচ) সদস্য বিশিষ্ট আংশিক কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য পেশ করবে।
কেন্দ্রীয় কমিটির সিনিয়ির সহসভাপতি মোর্তাজুল করিম বাদরু, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান।

এ ছাড়া ঢাকা মহানগর যুবদল উত্তরের সভাপতির দায়িত্ব পেয়েছেন এম এম জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন। ৫ সদস্যের আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি মোস্তফা কামাল রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদ শরিফউদ্দিন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক মোস্তফা জগলুল পাশা পাপেল।

মহানগর দক্ষিণ যুবদলের সভাপতির দায়িত্ব পেয়েছেন রফিকুল আলম মজনু ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন। ৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি শরিফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদ হাসান মিন্টু, আর টি মামুন, আনন্দ শাহ ও সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন খান শাহীন।
উত্তর ও দক্ষিণ যুবদলের কমিটি তিন বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। এই দুই কমিটিকেও আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য পেশ করার কথা বলা হয়েছে।