গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের কার্যনির্বাহি কমিটির সভা গত ৪ ডিসেম্বর পুর্ব লন্ডনের লা ম্যাডিসন রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি তমিজুর রহমান রঞ্জুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এনামুল হক লিটনের পরিচালনায় অনুষ্টিত হয়। সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সদস্য বেলাল হোসেন। 

সভায় ব্যাপক আলোচনা সাপেক্ষে ২০১৮ সালের মার্চ মাসের প্রথম সপ্তাহে সংগঠনের বার্ষিক সাধারণ সভা (এজিএম ) করার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল কালাম, নাহিন মাহমুদ, মো সালাহ ঊদ্দিন ও দিলওয়ার আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস শুকুর, প্রচার সম্পাদক সাদেক আহমদ,সহ সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, সহ সম্পাদক জাবেদ আহমদ, শিক্ষা সম্পাদক রোমান আহমদ চৌধুরী, ক্রিড়া সম্পাদক শামীম আহমদ, নির্বাহী সদস্য জহুরুল ইসলাম শামুন, বেলাল হোসেন, রিয়াজ উদ্দিন, আমিনুল ইসলাম রাবেল, মুহিব উদ্দিন, আলী হায়দার চৌধুরী রাজু, তাজ উদ্দিন, মুনিম ঈমান ও জিএম অপু শাহরিয়া।

সভার শুরুতে সংগঠনের সভাপতির স্বাগত বক্তব্যের পর সাধারন সম্পাদক বিগত সভার কার্যত্রুম তুলে ধরেন অতঃপর আলোচনাক্রমে তা অনুমোদিত হয়। সভার শুরুতে নতুন কো-অপট সদস্যেদের স্বাগত জানানো হয়। কো-অপ্ট সদস্যবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন যথাক্রমে সাবেক সভাপতি ফেরদৌস আলম, সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, গত নির্বাচনে সভাপতি পদপ্রাথী শাজাহান চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ সেলিম আহমদ, সাবেক সদস্য সম্পাদক আব্দুল কাদির, ইকবাল হোসেন প্রমুখ। সভায় সংগঠনকে চ্যারিটি রেজিস্টেশনের জন্য সভাপতি, সাধারন সম্পাদক ও কোষাধ্যক্ষকে দায়িত্ব দেয়া হয়। দ্রুত সময়ের জন্য রেজিস্ট্রেসন আবেদন জমাদেয়ার জন্য সিদ্বান্ত গৃহিত হয়। সভায় ১০ জন নতুন সদস্যের আবেদন যাচাই-বাচাই করে তাদের আবেদন গ্রহন করে তাদেরকে সদস্য পদ প্রদান করা হয়।