আশরাফ-এনাম-সেলিম প্যানেল এর প্যানেল পরিচিতি সভায় বক্তারা বলেন, ঐক্যবদ্ধ ভাবে গোলাপগঞ্জের ঐতিহ্য রক্ষার শপথ নিতে হবে। এখানে কে উজান আর কে ভাটি এলাকার লোক এই বিবেদ সৃষ্টি না করে প্রবাসে আমরা সবাই একই গোলাপগঞ্জের গর্বিত সন্তান এই ঐতিহ্য ধরে রাখতে হবে।

গত ১২ নভেম্বর রবিবার পূর্ব লন্ডনে চিলডেন এডুকেশন সেন্টারে অনুষ্ঠিত সভায় বক্তারা আরো বলেন, মানুষে মানুষে বিবেদ সৃষ্টি করে নেতা হওয়া যায়। নেতা হতে হলে নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। যারা আঞ্চলিকতার হীন মানসিকতা নিয়ে ঐক্যবদ্ধ হচ্ছে তারা আর যাই করুক গোলাপগঞ্জের উন্নয়ন করতে পারবে না। তাদের মনে রাখা উচিত নির্বাচনে কারো বিরুদ্ধে হিংসাত্মক প্রচারণা করে ট্রাস্টিদের ভালোবাসা, বিশ্বাস ও আস্থা অর্জন করা সম্ভব নয়।

গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট (ইউকে) এর আসন্ন নির্বাচনে, আশরাফ- এনাম- সেলিম প্যানেল এর প্যানেল পরিচিতি সভায় সভাপতিত্ব করেন ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক এবং বর্তমান বেথনাল গ্রিন একাডেমী (লন্ডন) এর ডিপার্টমেন্টের হেড টিচার, ব্রিটেনে গোলাপগঞ্জের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব তছউর আলী। সভা পরিচালনা করেন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক সভাপতি ফজলুল হক।

প্যানেল পরিচিতি সভায় সভাপতি প্রার্থী মৌলানা আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রার্থী আফসর হোসেন এনাম, কোষাধ্যক্ষ প্রার্থী ফয়জুল আহমদ সেলিম, বোর্ড মেম্বার প্রার্থী মস্তফা মিয়া, কবি একেএম আব্দুল্লাহ, ইকবাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। তারা তাদেরকে পক্ষে বই মার্কায় ভোট দেয়ার জন্য যুক্তি উপস্থাপন করে বলেন, আমরা চাই সবার মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সমঝোতার স্পৃহা। আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী। অতীতের মত ভবিষ্যতেও এই সংগঠনকে এগিয়ে নিতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। তারা আরো বলেন, আমরা পরিবার কেন্দ্রীক এবং রাজনৈতিক চিন্তা ধারনা পরিহার করে সুষ্ঠু নেতৃত্বের মাধ্যম সংগঠনের উন্নয়নে কাজ করে যাচ্ছি এবং ইনশাআল্লাহ নির্বাচিত হলে আগামীতেও সমানভাবে চালিয়ে যাব।

সভায় আরো বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি ছিপত আলী আহাদ ও মখলু মিয়া, কমিউনিটি নেতা আলহাজ্ব কলা মিয়া, গোলাপগঞ্জ হেলপিং হেন্ডসের প্রাক্তন উপদেষ্টা আলহাজ্ব শামছুল হক, কুতুব উদ্দিন আহমেদ, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন ও জিল্লুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম সুহেল, প্রাক্তন কাউন্সিলর সাইফুল আলম, প্রাক্তন কাউন্সিল ওয়েছুল ইসলাম, হাবিবুর রহমান (ঢাকাদক্ষিণ), কথা সাহিত্যিক রুহুল আমিন রুহেল, এম এ বাছিত, নাছিম আহমদ (ঢাকাদক্ষিণ), রুহুল কুদ্দুস জুনেদ, শরিফগঞ্জ ইউনিয়ন ডেভেলপমেন্ট সোসাইটি ইউকের সভাপতি মুহিবুল হক, বাঘা ইউনিয়ন ডেভলপমেন্ট এসোসিয়েশন ইউকের যুগ্ম সম্পাদক মিছবা মাছুম, বেলাল আহমদ মিলন, আব্দুস সহীদ, নানু মিয়া, এনাম আহমদ প্রমুখ।