গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের নেতৃবৃন্দরা
বলেছেন, গোলাপগঞ্জের উন্নয়ন মূলক কাজে সকলকে এগিয়ে আসতে হবে। যুক্তরাজ্য প্রবাসী গোলাপগঞ্জবাসীরা একসঙ্গে কাজ করলেই  গোলাপগঞ্জের উন্নয়ন সম্ভব। গত ৫ জুন সোমবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় লন্ডনস্থ দি আরটিম সেন্টারে পবিত্র মাহে রমজান উপলক্ষে সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠানে নেতৃবৃন্দরা আরো বলেন, এই সংগঠন গোলাপগঞ্জের আর্থ-সামাজিক ও মানবিক কল্যানে কাজ করে যাচ্ছে, এই সাফল্য ধরে রাখতে সংগঠনের সদস্যবৃন্দদের  আরও মনোযোগী ও দায়িত্বশীল হতে হবে।

গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউক’র সভাপতি তমিজুর রহমান রঞ্জুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এনামুল হক লিটন এর প্রানবন্ত উপস্থাপনায় অনুষ্টিত মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটেনে প্রথম বাংলাদেশী এমপি রুশনারা আলী, মিডিয়া ব্যাক্তিত্ব ও বেথনালগ্রীন-বো আসনের ইন্ডিপেন্ডেন্ট প্রার্থী আজমল মাসরুর, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলর আ ম অহিদ আহমদ, কাউন্সিলর রাবিনা খান, কাউন্সিলর রাজিব আহমদ, বিশিষ্ট রাজনিতীবিদ শায়েস্থা চৌধুরী কুদ্দুস, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ জুবায়ের প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক আব্দুস শুকুর। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহ-সভাপতি নাহিন মাহমুদ, মেম্বারশীপ সম্পাদক সিদ্দিকুর রহমান, শিক্ষা বিয়য়ক সম্পাদক রোমান আহমদ চৌধুরী প্রমুখ।

ইফতার মাহফিলে যে সকল প্রতিষ্টান স্পন্সর করেছে তাদেরকে হেলপিং হ্যান্ডস এর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেন সংগঠনের সাবেক সভাপতি সায়েদ আহমদ সাদ, ফেরদৌছ আলম, সাবেক সাধারন সম্পাদক তাজুল ইসলাম, সাবেক ট্রেজারার সোহেল আহমদ বদরুল ও সেলিম আহমদ, সাবেক সদস্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ও সাবেক ইসি মেম্বার আব্দুল বাছির প্রমুখ।

এছাড়াও সংগঠনের  বতর্মান কার্যকরী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল কালাম, দিলোয়ার হোসেন, সালাহ উদ্দিন, কোষাধ্যক্ষ জিয়াউল ইসলাম শামীম, সহ-সাধারন সম্পাদক আলী হোসেন, সহ-কোষাধ্যক্ষ জামিল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক আহমদ, ক্রীড়া সম্পাদক শামীম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, সহ-সদস্য সম্পাদক জাবেদ হোসেন, সদস্য রিয়াজ উদ্দিন,  বেলাল হোসেন, আমিনুল ইসলাম রাবেল, জি এম অপু শাহরিয়া, তপু শেখ, জহিরুল ইসলাম শামুন, আলী হায়দার চৌধুরী রাজু, মুহিবুল হক, তাজ উদ্দিন প্রমুখ।

সংগঠনের সাবেক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপদেষ্টা মোহাম্মদ শামছুল হক ও হাফিজুর রহমান হাফিজ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার শাহজাহান, সাবেক সহ-সভাপতি আক্তার হোসেন,  সাবেক ইসি মেম্বার আব্দুল বাছির, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ সেলিম আহমদ ও সুহেল আহমদ বদরুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমদ শাহনাজ ও সালেহ আহমদ, সাবেক শিক্ষা সম্পাদক তারিকুর রহমান ছানু, সাবেক সহ-কোষাধ্যক্ষ জাকির হোসেন, সাবেক ইসি মেম্বার এনাম উদ্দিন, মারুফ আহমদ প্রমুখ।

ইফতার মাহফিলে এলাকার ২শ দরিদ্র পরিবারকে একমাসের খাবার প্রদানের লক্ষ্যে ফান্ড রেইজিং অনুষ্ঠিত হয়। এতে তাৎক্ষনিক ৩ হাজার পাউন্ডের প্রতিশ্রুতি পাওয়া যায়। 

ইফতার মাহফিলে আরো  উপস্থিত ছিলেন কাউন্সিলর আমিনুর খান, বাংলাদেশ সেন্টারের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, বেতার বাংলার নাজিম চৌধুরী, সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাষ্টের সভাপতি হাবিবুর রহমান ময়না, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি ছিফত আলী আহাদ, রাজনীতিবিদ কয়সর এম আহমদ, কমিউনিটি ব্যক্তিত্ব মুহিব উদ্দিন, কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল কাদির হাসনাত, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাষ্ট এর সাবেক ট্রেজারার শিব্বির আহমদ, ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের সভাপতি নাছিম আহমদ ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাষ্ট এর সহ-সভাপতি ইকবাল হোসেন, ট্রেজারার আশরাফুল ইসলাম, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু,  ঢাকা রিজেন্সির মোসলেহ উদ্দিন, কমিউনিটি ব্যক্তিত্ব এম এ বাছিত, শাহরিয়ার আহমদ সুমন, মাইজ উদ্দিন মাইজ, বদরুল আলম বাবুল প্রমুখ।

অনুষ্ঠানে  বক্তারা গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস এর কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন। সেই সাথে গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস যেভাবে অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে তা অন্যদের জন্য অনুকরণীয় বলে উল্লেখ করেন ।