ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির যৌথ সভা গত ২৬ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা ৬ ঘটিকার সময় ব্রিকলেইনের সোনারগাও রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি নাসিম আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ এর পরিচালনায় সভার শুরুতে কোরআনে পাক তেলাওয়াত করেন সংগঠনের সহ সভাপতি মাসুদ আহমদ জুয়েল।

সভায় সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচন এবং যুক্তরাজ্যস্থ ঢাকাদক্ষিণ এলাকাবাসীদের নিয়ে একটি সুধী সমাবেশ ও প্রস্তাবিত গোলাপগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা ও ভূমিদাতা সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠান করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমর উদ্দিন মাষ্টার, এমরান চৌধুরী, তছউর আলী মাষ্টার, জমির উদ্দিন আহমদ, শামীম আহমদ, নুর উদ্দিন ও মামুনুর রশীদ খান, রুহুল আমিন। কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি রুহুল আমিন সেলিম, সহ-সভাপতি মাসুদ আহমদ জুয়েল, সহ-সম্পাদক মোহাম্মদ শামিম আহমদ ও কোষাধ্যক্ষ সেলিম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার শাহজাহান, মেম্বারশীপ সেক্রেটারী রিয়াজ উদ্দিন, ধর্ম ও শিক্ষা সম্পাদক ফরিদ আহমদ, নির্বাহী সদস্য মো: তাজুল ইসলাম, রায়হান উদ্দিন, রোসুম জসিম উদ্দীন, কামাল উদ্দিন, জুবায়ের সিদ্দীকি ও জয়নুল ইসলাম প্রমুখ।

 
সভায় তছউর আলী মাষ্টারকে প্রধান নির্বাচন কমিশনার এবং শামীম আহমদ ও মামুনুর রশীদ খানকে কমিশনার করে ৩ সদস্য বিশিষ্ট নিবার্চন কমিশন গঠন করা হয়। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাসময়ে আনুষ্ঠানিক ভাবে নিয়োগপত্র প্রদানের পর পরই নিবার্চন কমিশন তাদের কার্যক্রম শুরু করবে।

আগামী ৯ এপ্রিল ইষ্ট লন্ডনস্থ দি আরটিম সেন্টারে ঢাকাদক্ষিণ এলাকাবাসীদের নিয়ে প্রীতি সমাবেশ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিশ্ব বরেণ্য ব্যক্তিত্ব, গোলাপগঞ্জের কৃতিসন্তান ও কেপিসি গ্রুপের চেয়ারম্যান ড. কালী প্রদীপ চৌধুরী।