আমিনুল ই শান্ত : প্রেম করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ ও সমাপ্তী মাসুক। সময়ের সঙ্গে তাদের সম্পর্ক আরো গভীর হচ্ছে। তবে বাস্তব জীবনে নয় ‘অভয়পুরে ভয়’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে এমন দৃশ্য দেখা যাবে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন সমাপ্তী মাসুক।

আলভি আহমেদের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে ছয় পর্বের এই ধারাবাহিক নাটকটি। এতে বিভিন্ন চরিত্র রূপায়ন করেছেন, শহীদুজ্জামান সেলিম, মৌসুমী হামিদ, সমাপ্তী মাসুক, মৌটুসী বিশ্বাসসহ অনেকে।

নাটকের গল্প প্রসঙ্গে সমাপ্তী বলেন, ‘শহীদুজ্জামান সেলিম গ্রামের সম্ভ্রান্ত লোক। তাদের বাসায় কাজ করতেন আমার মা। মা মারা যাওয়ার পর সেলিম আমাকে নিজের বাড়িতে রেখে বড় করেন। আমি তাকে বাবা বলেই ডাকি। একসময় একই গ্রামের মেয়ে মৌসুমী হামিদের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক তৈরী হয়। মৌসুমীও আমাকে ভালোবাসে।’

তিনি আরো বলেন, ‘একসময় মৌসুমীর অন্যত্র বিয়ে হয়ে যায়। এদিকে আমার জন্য গ্রামেরই আরেক মেয়ে মৌটুসী বিশ্বাস পাগল। কিন্তু আমি তাকে পাত্তা দেই না। ভাগ্যের ফেরে মৌসুমীর বিয়ের সাতদিনের মাথায় তার স্বামী মারা যায়। সে বাবার বাড়িতে ফিরে আসে। আবার আমাদের সম্পর্ক আগের মতো হয়। এদিকে মৌটুসী আমাকে হুমকি দেয় সে আমাকে না পেলে মৌসুমীকে খুন করবে। এক সময় মৌসুমী হামিদ খুন হয়। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’
গত ২৮ সেপ্টেম্বর থেকে পুবাইলে এ ধারাবাহিকের দৃশ্যধারণের কাজ শুরু হয়। গতকাল রোববার (২ অক্টোবর) নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। আগামী নভেম্বরের শেষের দিকে বাংলা টিভিতে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন এই অভিনেতা।