বাঘা ইউনিয়ন ত্রাণ তহবিল কমিটি তাদের সংগ্রহিত ত্রাণ সুষ্টভাবে অসহায় নির্যাতিত রোহিঙ্গা শরণার্থীদের মধ্যে বিতরণ করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন বাঘা ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোশিয়েশন ইউকের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি কাদির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জামান মিয়া, কোষাধক্ষ্য আবুল ফয়েজসহ সংগঠনের নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, বাঘা ইউনিয়নের চেয়ারম্যান ছানা মিয়ার নেতৃত্বে এলাকার মুরব্বিয়ান, উলামা মাশায়েখ ও যুবসমাজ মিলে মানবতার ডাকে সাড়া দিয়ে যে উদ্দ্যোগ গ্রহণ করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। ত্রাণ বিতরণের জন্য দারুল হাদিস মাদ্রাসাতুল বানাত আল ইসলামীয়া গৌরাবাড়ীর সুনামধন্য প্রিন্সিপাল বিশিষ্ট আলেমে দ্বীন বাঘার কৃতিসন্তান মাওলানা ফরিদ উদ্দিনের নেতৃত্বে উদিয়মান সংগঠক ও সমাজসেবক মাওলানা শিব্বির আহমদ, মাওলানা আজমল হোসেন, জাফর ইকবাল ও হাফিজ ওলিউর রহমান ইউনিয়নবাসীর অর্পিত গুরু দ্বায়িত্ব নিজ খরচে গিয়ে রোহিঙ্গাদের কাছে নগদ টাকা পৌঁছে দিয়েছেন। যে সব এলাকায় সাধারনত ত্রাণ সামগ্রী পৌছানো কষ্টকর সেই সব স্থানে ত্রাণের টাকা অসহায় পরিবারের হাতে দিয়ে নিজ চোখে এইসব অসহায়দের দুঃখ দুর্দশা উপলব্দি করে এসে সকল সাহায্যকারী ব্যক্তি ও সংস্থার নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষ করে বাঘা ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোশিয়শন ইউকের সকল সদস্য ও কর্মকর্তারদের সুখি সমৃদ্ধ জীবন কামনা করে মাওলানা ফরিদ উদ্দিন মজলুম রোহিঙ্গাদের নিয়ে একটি মসজিদে দোয়া করেন। সংগঠনের সভাপতি কাদির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জামান মিয়া ও কোষাধক্ষ্য আবুল ফয়েজ কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন যারা বাঘা ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোশিয়েশন ইউকের আহবানে এই মানবতার কাজে অংশগ্রহন করেছেন।

এছাড়াও দেশবিদেশ থেকে আরো যারা সহযোগিতা করেছেন তারা হলেন – কাদির হোসেন বাবুল, জামান মিয়া, ইফতেখার হোসেন, জামাল উদ্দিন ললাই, ময়নুল ইসলাম গুলজার, আবুল ফয়েজ, আব্দুস সামাদ,মোঃ শাহিনুল ইসলাম, ইমরান আহমদ, জাহেদ আহমদ, জহুরুল ইসলাম,শাহিন আহমদ, লুতফুর রহমান, মিসবাহ মাসুম, এজাজুর রহমান, দুলাল আহমেদ, আব্দুর রহমান, ফয়ছল আহমেদ, নাঈম মাহমুদ,রুমেনা আক্তার, আব্দুল বারী নাছির, কামাল আহমেদ, ফখরুল ইসলাম, সুলেমান আহমেদ, আবুল খায়ের,মন্নান মিয়া,নিজাম উদ্দিন, বদরুল ইসলাম, সাইফুল ইসলাম, মোঃ শওকত আলী,ও কামরুল ইসলামের প্রমুখ।


নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন এলাকাবাসীর ডাকে যেকোন প্রয়োজনে ভবিষ্যতেও সহযোগিতা অব্যাহত রাখবেন। উল্লেখ্য বাঘা ইউনিয়নবাসীর আহবানে বাঘা ইউনিয়ন ত্রাণ তহবিল কমিটিতে সংগঠনের পক্ষ থেকে সর্বাধিক ১ লক্ষ ৬৩ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।