গোলাপগঞ্জের শরিফগঞ্জে প্রবাসীর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। গরিব অসহায়দের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে এ ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস্ ইউকের নির্বাহী সদস্য, যুক্তরাজ্য প্রবাসী মুহিবুল হক নান্নু।

গত ২১ জুন বুধবার দুপুর ২ টায় শরিফগঞ্জের পনাইচক উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পনাইচক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সদস্য ও শরিফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডেসের প্রতিষ্ঠাতা সহ সভাপতি এনামুল হক এনুর ব্যবস্থাপনায় আলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১১ নং শরিফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এম এ মুহিত হিরা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল লতিফ তানু, আলফালাহ জামেয়া ইসলামিয়া খাটকাই এর ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ,এহিয়া অভারসিসের সত্তাধিকারী এনামুল হক এনাম, আমনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক আতিকুর রহমান জুরু, মারজান আহমদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন কিশোরকন্ঠ পাঠক ফোরাম গোলাপগঞ্জ দক্ষিণের সভাপতি এমদাদুল ইসলাম, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারি জাহিদ উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুহিবুল হক নান্নুর মত প্রবাসীরা যদি এদেশের অসহায় গরিবদের পাশে দাঁড়ান তাহলে একদিন এ দেশ থেকে গরিবদের সংখ্যা কমে যাবে। তিনি প্রাবাসীর এ উদ্যোগকে স্বাগত জানান। উক্ত অনুষ্ঠানে ৫০ জন অসহায় গরিবদের মাঝে নগদ মোট ৬০ হাজার নগদ টাকা এবং চাল, তেল, সেমাই সহ বিভিন্ন ঈদ সামগ্রী দেওয়া হয়।