গত ১৬ জুন শুক্রবার বেলা ১২ ঘটিকায় ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়নের ৫০টি অসহায় ও দুস্থদের পরিবারকে গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়ছলের তত্ত্বাবধানে ও সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ -এর সম্পাদক ও বিলাত প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব মাওলানা আব্দুর রশীদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিপন আহমেদ, এলাকার বিশিষ্ট মুরব্বি আজির ঊদ্দিন, বিশিষ্ট সমাজসেবী লাল মিয়া, কবির মিয়া,শায়েস্তা মিয়া ও নজরুল ইসলাম প্রমুখ।    

উল্লেখ্য যে, যুক্তরাজ্য প্রবাসী গোলাপগঞ্জবাসীর সংগঠন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস্ ইউকের পক্ষ থেকে চলতি বছর উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নের অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী হিসেবে খেজুর, চাল-ডাল, তেল, পিয়াজ, চানা, দুধ ও সেমাই বিতরণের কর্মসুচি গ্রহন করা হয়।

এদিকে ফুলবাড়ী ইউনিয়নে সুষ্ঠ ভাবে অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করার জন্য ফুলবাড়ী ইউনিয়ন প্রতিনিধি ও সহ-সভাপতি দেলওয়ার হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।