গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের উদ্দ্যোগে অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার বেলা ১২টায় এ উপলক্ষে আমুড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তলে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমুড়া ইউপির চেয়ারম্যান রুহেল আহমদ। আমুড়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে, তরুণ সমাজকর্মী রাজ্জাদ আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সৈয়দ হাসান মাহমুদ বাবু, গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন, আমুড়া ইউপি সদস্য আব্দুল গফ্ফার কুটি, মতিউর রহমান তুহিন, সাবেক সদস্য আব্দুর কাইয়ুম, মুজিবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য যে, যুক্তরাজ্য প্রবাসী গোলাপগঞ্জবাসীর সংগঠন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস্ ইউকের পক্ষ থেকে চলতি বছর উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নের অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী হিসেবে খেজুর, চাল-ডাল, তেল, পিয়াজ, চানা, দুধ ও সেমাই বিতরণের কর্মসুচি গ্রহন করা হয়। 

এদিকে আমুড়া ইউনিয়নে সুষ্ঠ ভাবে অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করার জন্য ইউনিয়ন প্রতিনিধি ও প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক আহমদ ও ইসি মেম্বার তাজ উদ্দিন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।