ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলতাফ হোসেন বলেন কোমলমতি শিক্ষার্থীদের যথার্থ মানুষ হিসেবে গড়ে তোলতে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

গত ১৬ মার্চ বৃহস্পতিবার সকাল ১১টায় স্কুল মিলনায়তনে স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অজামিল চন্দ্র নাথের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মুহিবুল আলম চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি বলেন শিশু শিক্ষার্থীদের খেলাধূলার পাশাপাশি আদর যত্ন সহকারে পাঠদান করতে হবে। তিনি বলেন বিশ্বের সাথে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থার অগ্রগতি ও প্রতিযোগিতায় ঠিকে থাকতে হলে গতানুগতিক শিক্ষাব্যবস্থার পরিবর্তন করতে হবে। তিনি বলেন বর্তমান সরকার আধুনিক ও প্রযুক্তিগত শিক্ষা ব্যবস্থা নিয়ে এসেছে। এগুলো বাস্তবায়নে আমাদের সকলকে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

অনুষ্ঠানের শুরুতে ষষ্ঠ শ্রেণির ছাত্র ইমরান আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকাদক্ষিণ ডিগ্রী কলেজের অভিভাবক প্রতিনিধি নকুল রাম মালাকার, সৃজনী বিদ্যাপীঠের পরিচালনা কমিটির সভাপতি তোফায়েল আহমদ চৌধুরী, আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হুমায়ূন, ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুলের অভিভাবক প্রতিনিধি শামছুল হুদা, মো. আব্দুল জলিল, অভিভাবক শাহরিয়ার পারভেজ লস্কর শিপু। বক্তব্য দেন সহকারী শিক্ষক স্বপ্না রানী শর্ম্মা, কুলসুমা বেগম, ছোটন মালাকার, হারুন বেগম, মিতালী রানী চন্দ প্রমূখ।