গত ১৩ মার্চ সোমবার সন্ধ্যা ৬ ঘটিকার সময় ব্রিকলেইনের সোনারগাও রেষ্টুরেন্টে ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি নাসিম আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ এর পরিচালনায় সভার শুরুতে কোরআনে পাক তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম ও শিক্ষা সম্পাদক ফরিদ আহমদ।

সভায় সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচন এবং যুক্তরাজ্যস্থ ঢাকাদক্ষিণ এলাকাবাসীদের নিয়ে একটি সুধী সমাবেশ ও প্রস্তাবিত গোলাপগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা ও ভূমিদাতা সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠান নিয়ে আলোচনা করা হয়।

সভায় সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি জুবায়ের আহমদ খান মিলন, দেওয়ান নজরুল ইসলাম ও মাসুদ আহমদ জুয়েল, সহ-সম্পাদক মোহাম্মদ শামিম আহমদ ও কোষাধ্যক্ষ সেলিম আহমদ, সহ কোষাধ্যক্ষ মুকিতুর রহমান মুকিত, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার শাহজাহান, মেম্বারশীপ সেক্রেটারী রিয়াজ উদ্দিন, ধর্ম ও শিক্ষা সম্পাদক ফরিদ আহমদ, নির্বাহী সদস্য মো: তাজুল ইসলাম, রায়হান উদ্দিন, সাদেক আহমদ, রোসুম জসিম উদ্দীন, কামাল উদ্দিন, জুবায়ের সিদ্দীকি প্রমুখ।

আগামী ৯ এপ্রিল ইষ্ট লন্ডনস্থ দি আরটিম সেন্টারে বিকাল ৫.৩০ ঘটিকার সময় ঢাকাদক্ষিণ এলাকাবাসীদের নিয়ে প্রীতি সমাবেশ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিশ্ব বরেণ্য ব্যক্তিত্ব ও কেপিসি গ্রুপের চেয়ারম্যান ড. কালী প্রদীপ চৌধুরী।

উল্লেখ্য চলতি বছর সংগঠনের পক্ষ থেকে একখানা ম্যাগাজিন প্রকাশের উদ্যোগ নেয়া হয়েছে এবং এজন্য আগামী ৯ এপ্রিল ২০১৭ সালের মধ্যে যে সকল সদস্য তাদের পুরোনো ছবি পরিবর্তন করতে চান তারা তাদের নতুন ছবি এবং যে সকল সদস্য এখনও তাদের ছবি দেন নাই তাদেরকেও তাদের ছবি পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে। ছবিগুলো সভাপতি নাসিম আহমদ (07956 132636) অথবা সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ  (07904 472029, কোষাধ্যক্ষ সেলিম আহমদ (07961 935007) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।