গোলাপগঞ্জ উপজেলার আব্দুল মুতলিব ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে প্রথম মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগ তথ্য অফিসের উপ পরিচালক জুলিয়া যেসমিন মিলি বলেন শিক্ষার মানোন্নয়নে সরকারের পাশাপাশি বেসরকারী উদ্যোগগুলো সত্যিই প্রশংসার দাবীদার। আমাদের নতুন প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে উচ্চ শিখরে পৌছাতে বেসরকারী বৃত্তি পরীক্ষালো অগ্রণী ভূমিকা রাখছে। আব্দুল মুতলিব ওয়েলফেয়ার ট্রাস্টের এ মহতি উদ্যোগের প্রশংসা করে বলেন, ট্রাস্টের কার্যক্রমকে আরো বেগবান করতে তিনি সবসময় সহযোগিতা প্রদান করবেন এবং অনুষ্ঠানে উপস্থিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যানসহ সকলকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান। ট্রাস্ট পরিবারের পক্ষ থেকে শিক্ষা বিস্তারের জন্য মনোরম পরিবেশে আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করায় প্রতিষ্ঠাতা এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

মেধাবৃত্তি পরিচালনা কমিটির উপদেষ্টা ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. রেজাউল আমীনের সভাপতিত্বে ও বৃত্তি পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক ইমরান আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, সিলেট মেট্রোসিটি উইমেন্স কলেজের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন খান, আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদ, গোলাপগঞ্জ কিন্ডার গার্টেন এন্ড প্রি ক্যাডের স্কুল এসোসিয়েশনের সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ।
ধারাবহর একমাইল গুলবাগ জামে মসজিদের মোয়াজ্জিন মিছবাহ উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মেধাবৃত্তি পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক মো. আলমগীর ঈমানী, বক্তব্য দেন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর অভিভাবকদের পক্ষ থেকে ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক মোছা. খালেদা খানম ডলি, সাংবাদিক গোলাম দস্তগীর খান ছামিন, বৃত্তিপ্রাপ্ত শিক্ষাদের পক্ষ থেকে প্রথম গ্রেডে উত্তীর্ণ দত্তরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ইশরাক ইনকিয়াদ, ৬নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে ইউপি সদস্য আমান উদ্দিন।
শুভেচ্ছা বক্তব্য দেন মেধাবৃত্তি পরীক্ষার কেন্দ্র প্রধান আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কাজী ইসমতি জাহান, পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য আহবাব হোসেন ও মিটু কান্তি দেব।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মুতলিব ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান আনোয়ার আলমগীর, বিশিষ্ট সমাজসেবী আক্তার হোসেন, আল এমদাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী লিয়াকত আলী, সমাজসেবী আজির উদ্দিন, সংগঠক এমরান আহমদ, সাংবাদিক হারিছ আলী, জাহেদুর রহমান জাহেদ, ঢাকাদক্ষিণ ইউপির ৪ নং ওয়ার্ড সদস্য হোসাইন আহমদ, ট্রাস্টের কোষাধ্যক্ষ আনোয়ার মাছুম, আছিয়া কুতুব ফাউন্ডেশনের পরিচালক আব্দুর রাজ্জাক, আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয় এসএমসি সভাপতি আনোয়ার হুমায়ূন, সদস্য সাইফুল ইসলাম, সহকারী শিক্ষক শাহরিয়ার হোসেন, শিক্ষিকা লোপা বেগম, ট্রাস্টের সদস্য অলিদুর রহমান জাবেদ প্রমূখ।