গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডসের কার্যকরী কমিটির সভায় নেতৃবৃন্দ বলেছেন, সংগঠনের সাফল্যের জন্য প্রয়োজন স্বচ্ছতা, জবাবদিহিতা, বিশ্বাস এবং একতাবদ্ধ হয়ে কাজ করা। নিবার্চনের মাধ্যমে সাধারণ সদস্যরা আমাদের যে দায়িত্ব দিয়েছেন, আমরা সে দায়িত্ব পালনে আন্তরিক ভাবে কাজ করে যাব।

গত ৭ ফেব্রয়ারী মঙ্গলবার পূর্বলন্ডনের একটি রেষ্টুরেন্টে অনুষ্টিত গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডসের  কার্যকরী কমিটির প্রথম সভায় সভাপতিত্ব করেন  সংগঠনের সভাপতি তমিজুর রহমান রঞ্জু। সাধারন সম্পাদক এনামুল হক লিটন এর পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক আব্দুশ শুকুর।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি তমিজুর রহমান রঞ্জু। বিগত কমিটির সাধারন সম্পাদক ও বৰ্তমান সহ-সভাপতি নাহিন মাহমুদ পুর্ববর্তি কমিটির কাছ থেকে দ্বায়িত্ব হস্তান্তরের প্রক্রিয়া নিয়ে বক্তব্য রাখেন।

সভায় গোলাপগঞ্জের কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা আফতাব আলী বীর-উত্তম, গোলাপগজ্ঞ হেলপিং হ্যান্ডসের সদস্য বিশিষ্ট সমাজসেবী আতিক আলী এবং প্রথম কমিটির ইসি মেম্বার গোলাম মস্তফা চৌধুরীর স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

আলোচনায় আরো অংশ নেন ট্রেজারার জিয়াউল হক শামীম, সহ-সভাপতি সালাহউদ্দিন, সহ-সভাপতি মো দিলোয়ার হোসেন, যুগ্ম-সাধারন সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুশ শুকুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক আহমদ, মেম্বারশীপ সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ-মেম্বারশিপ সম্পাদক জাবেদ হোসেন, শিক্ষা সম্পাদক রোমান আহমদ চৌধুৱী, ক্রীড়া সম্পাদক শামীম আহমদ, সহ ট্রেজারার জামিল আহমদ, নিৰ্বাহী সদস্যবৃন্দ জহুরুল ইসলাম, রিয়াজ উদ্দিন, বেলাল হোসেন, তাজ উদ্দিন, হাসান আহমেদ, মুনিম ঈমান, আমিনুল ইসলাম রাবেল ও তপু শেখ।

সভায় সংগঠনকে চ্যারিটি রেজিস্ট্রার্ড এবং বাংলাদেশে এর স্থায়ী ভবন নির্মাণের ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডসের বর্তমান কমিটিকে সহযোগিতা করার জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি অনুরোধ জানানো হয়।

সংবাদ প্রেরক :
সাদেক আহমদ : প্রচার ও প্রকাশনা সম্পাদক।