গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যে ভ্যানে চড়ে নিজ গ্রামে ঘুরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেই ভ্যান চালক ইমাম শেখের এবার চাকরি হচ্ছে। রবিবার এ তথ্য জানা গেছে। ইতোমধ্যে প্রাথমিক কাযকর্ম সম্পন্ন করে নিয়োগের প্রক্রিয়া চলছে ইমাম শেখের। এরই মাধ্যমে ঘুরে দাড়িয়েছে ইমামের ভাগ্য। এখন থেকে তাকে আর ভ্যানের প্যাডেলে পা রাখতে হবে না।

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘সকালে যশোর থেকে বাংলাদেশ বিমানবাহিনীর এক কর্মকর্তা এসেছিলেন। আমি ভ্যান চালককে ডেকে সেই কর্মকর্তার হাতে তুলে দিয়েছি। ‘

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার গোপালগঞ্জে সপ্তাহব্যাপী একাদশ জাতীয় রোভারমুট উদ্বোধন করে দুপুরে টুঙ্গিপাড়ায় যান শেখ হাসিনা। এরপর বোন শেখ রেহানার ছেলের পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার সকালে পৈতৃকবাড়ি থেকে বের হয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের ১নং গেটে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখান থেকে কিছু দূরে নতুন বাড়িতে যেতে তিনি ভ্যানে চড়ে বসেন। তার পরিবারের ঘনিষ্ঠ একজন জানান, নিরাপত্তা কর্মীরা প্রধানমন্ত্রীকে গাড়িতে যেতে অনুরোধ করলেও তিনি ভ্যানে চড়ে বসেন।