গোলাপগঞ্জ উপজেলার তিনটি বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রীতি কিক্রেট ম্যাচে চ্যাম্পিয়ান হয়েছে ধারাবহরস্থ আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়। গত শুক্রবার ধারাবহর মাশা মডেল টাউনস্থ মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত খেলায় অংশ নেয় ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুল, গোলাপগঞ্জ আইডিয়াল স্কুল ও আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়। খেলার শুরুতে লটারীর মাধ্যমে গোলাপগঞ্জ আইডিয়াল স্কুল সরাসরি ফাইনালে চলে যায়। পরবর্তীতে হলিসিটি ও আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে প্রথম খেলা অনুষ্ঠিত হয়। টসে জিতে আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয় ব্যাট করতে নেমে ১০ ওভারে ৩ উকেট হারিয়ে সংগ্রহ করে ১৫০ রান। হাসান আহমদের ব্যাট থেকে সংগ্রহ হয় ৯৪ রান। জবাবে ৭ ওভারে সবক’টি উকেট হারিয়ে হলিসিটি স্কুল করে ৬৫ রান। ৮৫ রানে জয়ী হয় আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়।

ফানাল খেলায় টসে জিতে পুণরায় ব্যাট করার সিদ্ধান্ত নেয় আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত ৮ ওভারে তারা সংগ্রহ করে ১৩২ রান। এ ম্যাচেও হাসানের ব্যাট থেকে সংগ্রহ সর্বোচ্চ রান। জবাবে ব্যাট করতে নেমে গোলাপগঞ্জ আইডিয়াল স্কুল ৭ উইকেট হারিয়ে ৮ ওভারে সংগ্রহ করে ১০২ রান। ৩০ রানে চ্যাম্পিয়ন হয় আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়।

বাদ জুমা দ্বিতীয় স্থান নির্ধারণের জন্য গোলাপগঞ্জ আইডিয়াল ও হলিসিটি স্কুলের মধ্যে অনুষ্ঠিত খেলায় টসে জিতে ৮ ওভারে গোলাপগঞ্জ আইডিয়াল সংগ্রহ করে ১০১ রান। জবাবে ৮৬ রান করে সবক’টি উইকেট হারিয়ে ফেলে ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুল। ১৫ রানে রানার্স আপ হয় গোলাপগঞ্জ আইডিয়াল স্কুল।

খেলায় আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়ের খেলওয়াড় হাসান আহমদ ম্যান অব দ্যা সিরিজ ও গোলাপগঞ্জ আইডিয়াল স্কুলের খেলওয়াড় এমাদুল ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে নির্বাচিত হন। খেলা শেষে হলিসিট এডুকেশন ট্রাস্ট’র পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে একটি বড় ট্রফি, রানার্স আপ দলকে মাঝারি একটি ট্রফি, তৃতীয় স্থান অধিকারী দলকে একটি ছোট ট্রফি, ম্যান অব দ্যা সিরিজ ও ম্যান অব দ্যা ম্যাচদের ম্যাডেল প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন হলিসিটি এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান ও গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি অজামিল চন্দ্র নাথ, সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, সাংবাদিক ইমরান আহমদ, আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি আনোয়ার হুমায়ূন, ঢাকাদক্ষিণ হলিসিট স্কুলের সহকারী শিক্ষক মাওলানা মুহিবুল আলম চৌধুরী, আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিন্টু দেব, আহবাব হোসেন প্রমূখ।