ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের কার্যনির্বাহী কমিটির সভা ১৬ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় পূর্ব লন্ডনের ব্রিকলেইনের ট্রাভেল ক্লাবে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি নাসিম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআনে পাক তেলাওয়াত করেন রুহুল আমিন সেলিম।

সভায় ঢাকাদক্ষিন উন্নয়ন সংস্থার আগামী নির্বাচন এবং যুক্তরাজ্যস্থ ঢাকাদক্ষিণ এলাকাবাসীদের নিয়ে একটি সুধী সমাবেশ করার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি রুহুল আমিন সেলিম, দেওয়ান নজরুল ইসলাম, মাসুদ আহমদ জুয়েল, সহ-সম্পাদক শামিম আহমদ, কোষাধ্যক্ষ সেলিম আহমদ, সহ কোষাধ্যক্ষ মুকিতুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার শাহজাহান, মেম্বারশীপ সেক্রেটারী রিয়াজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদ জগলূ, ধর্ম ও শিক্ষা সম্পাদক ফরিদ আহমদ, নির্বাহী সদস্য মো: তাজুল ইসলাম, আশরাফ হোসেন শফি, হেলাল আহমদ, সাদেক আহমদ, রোসুম জসিম উদ্দীন, রায়হান উদ্দিন, কামাল উদ্দিন প্রমুখ।

সভায় সংগঠনের কার্যক্রম এগিয়ে নিতে ঢাকাদক্ষিণ এলাকার সকল প্রবাসীদের সংগঠনের সদস্য ও ট্রাস্টিশীপ পদ গ্রহনের আহবান জানানো হয়।